Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সিটিজেন চার্টার

বিলিং এরিয়া অফিসের কার্যক্রম সমূহ:

 

১। ক্যাশ শাখা: রবিবার থেকে বৃহস্পতি বার গ্রাহকদের বিদ্যুৎ বিল গ্রহণ ও ব্যাংক শাখায় জমাদান।

২। পিসিএম দ্বারা বিদ্যুৎ বিল গ্রাহকদের  হাতে   বিতরণ।

৩। কর্মকর্তা/কর্মচারী ও মিটার রিডার দ্বারা গ্রাহক প্রামত্ম হতে মিটার রিডিং গ্রহণ করা।

৪। বিদ্যুৎ বিল সংক্রামত্ম যে কোন সমস্যা সমাধান করা।

৫। পবিস একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। এখানে এক অবস্থানে সেবাকার্যক্রম চালু আছে। সেখানে গ্রাহকদের যে কোন সমস্যা গ্রহণ করা হয় এবং সমাধান/ সমাধানের দিক নির্দেশনা দেয়া হয়।

৬। গ্রাহক অভিযোগ গ্রহণ ও সমাধানের জন্য ২৪ ঘন্টা অভিযোগ কেন্দ্র ও দাপ্তরিক মোবাইল খোলা রাখা হয়।

৭। গ্রাহকদের মিটার সংযোগ, পুনসংযোগ, সংযোগ বিচ্ছিন্ন,  স্থানামত্মর,  সাময়িক সংযোগ, স্থায়ী সংযোগ ইত্যাদি যথানিয়মে সম্পাদন করা হয়।

৮।  বিচ্ছিন্নকারী দল দ্বারা বকেয়া বিদ্যুৎ বিল আদায়  , অবৈধ সংযোগ বিচ্ছিন্ন  ও বিভিন্ন অনিয়ম ধরা , মালামাল চুরি  প্রতিকারের  ব্যবস্থা নেয়া হয়।

৯। বিতরণ লাইন পরিচালণ , রক্ষাবেক্ষণ  ও ক্ষুদ্র নির্মান কাজ সম্পন্ন করা হয়।

১০। গ্রাহক সমেত্মাষ্টির জন্য মোটিভেশন মিটিং  নিয়মিত করা হয়।

১১। প্রতিষ্ঠানের উন্নতির লক্ষে স্থানীয় প্রশাসন ও গন্যমাণ্য ব্যক্তিদের সহিত সুসম্পর্ক গড়ে তোলা।

১২।  এছাড়া জন কল্যাণ ও সেবামূলক বিভিন্ন কাজকর্ম অব্যাহত আছে।